5.3.13

Proxy Browsing বন্ধ হওয়া ওয়েব সাইটে ব্রাউজ করতে এখানে ক্লিক করুন

বন্ধ হওয়া ওয়েব সাইটে ব্রাউজ করার কৌশল 
আমরা বিভিন্ন প্রয়োজনে চার্জ ইঞ্জিনে বিভিন্ন ওয়েবসাইট ব্রাউজিং করে সারা বিশ্বে ঘুরে বেড়াই। কিন্তু ব্রাউজিং করতে গিয়ে অনেক সময়  আমরা বিড়ম্ববার স্বীকার হই। দেখা যায়
আমাদের কাঙ্খিত ওয়েবসাইটিতে প্রবেশ বা বাউজ করা যাচ্ছে না, কিন্তু সব সাইট কি আপনি ব্রাউজ করা বন্ধ রাখবেন? নিশ্চয় না, উক্ত সাইট সমূহে ব্রাউজ করার জন্য রয়েছে বিভিন্ন কৌশল, তা হলো প্রক্সি ব্রাউজার বা প্রক্সি সার্ভার। যার মাধ্যমে আপনি বন্ধ সাইট সমূহে খুব সহজে ব্রাউজ করতে পারবেন। নিম্নে কিছু প্রক্সি সার্ভারের ঠিকানা উল্লেখ করা হলো।  

http://www.freeproxybrowsing.com একটি প্রক্সি ব্রাউজার সাইট
নিম্নে উল্লিখত প্রক্সি ব্রাউজারে গিয়ে খালি বক্সে ওয়েব এড্রেস লিখুন, এতে কোন কোন সাইটের নিচের অংশে আবার কোন কোন সাইটের উপরের অংশে খালি বক্স থাকে তাতে আপনার কাঙ্খিত ইউআরএল বা ওয়েব এড্রেস লিখে এন্টার করুন বা ক্লিক করুন, দেখবেন আপনার সামনে আপনার কাঙ্খিত ওয়েব সাইটটি হাজির হয়ে যাবে। ইতিমধ্যে বাংলাদেশে আমার দেশ পত্রিকা অনলাইনে দৃশ্যমান হচ্ছেনা, যারা সব সাইটে ভিজিট করতে চান তারা সব প্রক্সি সার্ভারের মাধ্যমে প্রবেশ করতে পারেন খুব সহজেই। উল্লেখিত সাইটের যেকোনটিতে আপনার কাঙ্খিত ওয়েবসাইট লিখে ব্রাউজ করতে পারেন।

No comments: