1.10.14

Easy Earn from bangla bloging

ব্লগিং করে আয় করার কৌশল
ব্লগিং একটি সৃজনশীল পেশা। নিজের জ্ঞান, অভিজ্ঞতা, কৌশল, এক কথায় বলতে গেলে আপনি যা জানেন তা নিয়ে অন্যের সাথে জ্ঞান শেয়ার করাই হলো ব্লগিং। বর্তমানে আইটি সেক্টর দ্রুত গতিতে এগিয়ে চলছে, একে ব্যবহার করে আপনার জ্ঞান শেয়ারের পাশাপাশি আয়েরও রয়েছে বিশাল সুযোগ। ব্লগিং করে আয়ের বহু মাধ্যম রয়েছে।  বাংলা বা ইংরেজী যেকোন মাধ্যমেই ব্লগিং করতে পারেন, তবে ইংরেজী ব্লগিং করলে অন্যান্য ভাষাভাষির ভিজিটর পাওয়া যাবে বেশী ও আয়ও হবে বেশি এবং সমস্যা নেই বাংলা ভাষায়ও ব্লগিং করতে পারেন। আপনি যে বিষয়ের উপর লিখতে ভাল লাগে ঐ বিষয়ের উপর ব্লগ লিখতে পারেন, যেমন-যিনি খেলাধুলা পছন্দ করে তিনি খেলাধুলা বা পত্রপত্রিকা ইত্যাদি যেকোন বিষয় নিয়ে লিখতে পারেন, আর যিনি আইটি বিষয়ে দক্ষ তিনি এ বিষয়ে লিখতে পারেন, এভাবে যেকোন বিষয়ে ব্লগিং করা যাইতে পারে। এতে আপনার সাইটে বিজ্ঞাপন ও পণ্যের প্রচার করে আয় করতে পারেন। বর্তমানে বাংলা ওয়েব সাইটেও বিজ্ঞাপন ব্যবহারের সুযোগ রয়েছে। বর্তমানে বাংলাদেশেও বিভিন্ন অনলাইন বিজ্ঞাপনী সংস্থা রয়েছে, যারা বাংলা ওয়েব সাইটে বিজ্ঞাপন দিয়ে থাকে, এ ধরনের কয়েকটি কোম্পানী হচ্ছে নিন্মরূপ, পয়সাকরি.কম  তারা বাংলা সাইটে বিজ্ঞাপন দিয়ে থাকেন। আরো একটি সাইট রয়েছে তা হলো গ্লুএ্যাড মার্কেট.কম এবং ক্লিকসোর.কম-এখানে রেজিষ্ট্রেশন করে তাদের বিজ্ঞাপন আপনার বাংলা সাইটে এ্যাড দিতে পারবেন। 
এছাড়াও আমাদের অনেকের  বাংলা ও ইংরেজী ওয়েবসাইট রয়েছেকেউ হয়তো অনেক কষ্ট করে Google Adsencs ,Chitika, Infolink ইত্যাদি পেয়ে  ওয়েবসাইটে এ্যাড যোগ করে থাকেনকিন্তু এসব সাইটের অনেক নিয়ম-কানুন থাকার কারনে সকলে এ্যাড অনুমোদন করতে পারেন না। এসব এ্যাডে এ্যাডসেন্স ছাড়া অন্যান্য সাইটে ১০০০ ক্লিক করলে পে করে মাত্র ১ডলারআর এখন ভিজিটররা অনেক চালাক হয়ে গেছে তারা এখন আর এডে ক্লিক করে না বা এ্যাডকে বাইপাস করে। যদি হাইকোয়ালিটি সাইট না হলে অনেক দিন সাইটে এড লাগিয়ে রাখলেও তেমন আয় হয় না সে জন্য আজ আমি আপদেরকে এমন একটি সাইটের সন্ধান দিব যা দিয়ে ওয়েবসাইট  থেকে ভালো আয় করা যাবে, সাইটটি হলো  পপক্যাশ
সুবিধা:
কোন ক্লিক করতে হবে না
ভালো রেভিনিউ দেয়
সাইটে কোন এড শো করবে না শুধু ভিজিটর আসলে একটা পপ আপ পেইজ খুলবে
মাত্র ১০ $ ডলারে ক্যাশ আউট

পেমেন্ট:-
পাইজা (payza)
।।পেপাল (paypal)
পেক্সাম (paxum)
 পেপাল যেহেতু বাংলাদেশে সাপোর্ট করে না সেহেতু পাইজা থেকে পে আউট করবেনযাদের পাইজা টে একাউন্ট নাই তারা পায়জা ডট কম থেকে একাউন্ট করে নেন
তাই আর দেরি না করে এক্ষুনি পপক্যাশে সাইন আপ করুন সাইন আপ করতে পপআপ ক্যাশ করুন সাইন আপ করা খুব সহজ তাই ছবি দিলাম নাসাইন আপ করে আপনি আপনার সাইট টা সাবমিট করবেন, ২৮-৭২ ঘন্টার মধ্যে এপ্রুভ হয়ে যাবে এবং তা থেকে ভাল আয় করা যাবে ইনশাআল্লাহ, একবার পরীক্ষা করে দেখতে পারেন।
অনেকেই বিভিন্ন বিষয়ে ব্লগার.কম-এ ব্লগ বা অন্য কোন ফ্লাটফর্মে সাইট তৈরি করেছনকেউ করেছেন কবিতার সাইট, কেউ নিজের শিক্ষা মূলক সাইট, কেউ প্রযুক্তি সাইট, কেউ মিডিয়া সাইট, কেউ অডিও ভিডিও সাইট, কেউ স্বাস্থ্য বিষয়ক সাইট, কেউ প্রতিষ্ঠানের সাইট, আবার কারও নিজস্ব অনলাইন সাময়িকী বা পত্রিকাও রয়েছেযদি ধরা হয় নিজের শিক্ষা প্রতিষ্ঠানের সাইট ব্লগার.কম-এ ব্যবহার করা হয় তাহলে আপনার শিক্ষা প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষার্থীরা আপনার সাথে ব্লগিং করার সুযোগ পাবেনশুধু তাই নয় স্থানীয় পত্রিকার ব্লগ সাইটও এভাবে তৈরি করা যাবেযেখানে সাংবাদিকরা সবাই ব্লগের সদস্য হয়ে সংবাদ গুলো পোস্ট আকারে প্রকাশ করবেনব্লগার.কম এ খুব সহজেই এধরনের কাজ করা যায়ব্লগার.কম একটি জনপ্রিয় ব্লগ প্ল্যাটফর্ম সাইট তাই ব্লগিং সম্পর্কে বিস্তারিত জানতে আমি নিচে কতগুলো ভাল মানের ব্লগিং সাইটের উল্লেখ করা হলো।  
http://www.tunerpage.com 
http://www.bangladeshifreelancers.com 
http://blog.priyo.com 
http://bangla-tutor.blogspot.com 
http://biggani.org 
http://shobujbanglablog.net 
www.webdesign-tutorials.com http://www.webtechnologyblog.com

http://earnhelp.com

http://deshivoice.blogspot.com/

http://www.techtunes.com.bd

http://earnhelp.com

http://nagorikblog.com/
http://mukto-mona.com/   
http://www.somewhereinblog.net/ 
http://www.sachalayatan.com/  
http://www.bokolom.com/   
 Bangla Blogs (বাংলা ব্লগসমুহ)

http://www.techtunes.com.bd

http://earnhelp.com


No comments: